insuf Computer

Saturday, December 29, 2012

গেম ডাউনলোড করবেন ভাবছেন তবে জানেন না কোথা থেকে???? তাহলে এ পোস্ট আপনার জন্য

পোস্টটি 3580 বার দেখা হয়েছে
অক্টোবর 31, 2012
লিখেছেনঃ সুগত আহাদ

আসসালামুয়ালাইকুম । কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভালো আছেন । আমি ভালো আছি । আজকে নিয়ে এলাম আবার গেমস । আপনারা অনেকে জানেন না যে একটা গেম রিলিস হওয়ার পর ১ বা ২ মাস পরে আমরা হাতে পাই কিন্তু অনলিনে এ ২-৩ দিনের মধ্যে পাওয়া যায় । তবে যাদের ইন্টারনেট স্লও তারা ডাউনলোড করতে চান না । এমন কি যাদের ইন্টারনেট ফাস্ট এমন অনেকে গেম ডাউনলোড করেন না তাই আজকে আমার এই পোস্ট । আমি নিজে ফ্রী ইন্টারনেট ব্যবহার করি তাও গেম না কিনে ডাউনলোড করি । কিভাবে জানতে চান? তাহলে শুনুন । রেসুম সাপোর্ট ওয়েবসাইট থেকে ডাউনলোড দিলে ২ রাতে ৩-৪ জিবি ফাইল ডাউনলোড হয়ে যায় । এখন জানতে চাবেন ৩-৮ জিবির গেম এ কি মজা? তাই আমি ডাউনলোড করি রিপেক ।আমি কিছু দিন আগে একটা পোস্ট করেছিলাম খুজলে পাবেন । রেপাচক সাধারানত ২ প্রকার হয় ঃ ১।Lossless২।Rip  । এখন Lossless মানে এটা ইন্সটল করার আগে সাইজ ছোট থাকবে তবে ইন্সটল করলে বড় হয়ে যাবেঃ no loss আপনার। আর rip মানে এটা ইন্সটল করার আগে সাইজ ছোট থাকবে তবে ইন্সটল করলে বড় হয়ে যাবে কিন্তু সাইজ থকবে অরিজিনাল থেক ছোট কারন এখানে অনেক কিছু বাদ দিয়েছে । রিপেক কম্পান্য রা কি রিপ করেছে তা সাধারানত লিখে না । তা আমার এই সাইট এ আপনারা যান আর দেখুন কত রিপেক গেমসঃhttp://gaminggallery.tk/
আমার সাইট এ রিপ গেম আছে কিন্তু রিপ আমি গেম করিনি মানে অনেক গেমে দেখা যায় কিছু ক্যারেক্টার ইংলিশ না বলে চাইনীজ বলে আপনি তো আর চাইনীজ বুঝেন না তাই আমি চাইনীজ ডিলিট করে দিয়েছি বা গেম টি তে ইংলিশ ছারা আরও ভাষা সাপোর্ট দেয় তবে আমার জেনে তো লাভ নাই তাই আমি অন্য ভাষা ডিলিট করে দিয়েছি । আর মুভি গুল কে ricode করে দিয়েছি । আমার সাইট এ আপনি যেই কম্পানির রিপেক পাবেনঃব্ল্যাকবক্স,কাওস,আর জি কাতালিস্ত,গ্লোব, ইত্যাদি ।
তাহলে এখনি আমার গেমের সাইট এ যান আর যদি আপনার কোন গেম ভালো লাগে তাহলে লাইক দিতে ভুলবেন নাঃhttp://gaminggallery.tk/

No comments:

Post a Comment

Insuf Sarver System

Insuf Sarver System
Insuf Sarver System

Earn money more and more!!!!!!